ডোপ টেস্ট করে মাদকাসক্ত ধরছে পুলিশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০২:৩৩ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২০

সাতক্ষীরাকে মাদকমুক্ত রাখতে ডোপ টেস্টের মাধ্যমে মাদকাসক্তদের চিহ্নিত করতে কাজ শুরু করেছে পুলিশ। ভোমরা সীমান্তবর্তী এলাকাগুলোতে শুরু করা হয়েছে পুলিশি অভিযান।

এরই মধ্যে ডোপ টেস্টের মাধ্যমে ১৬ মাদকাসক্তকে চিহ্নিত করা হয়েছে। এসব মাদকসেবীদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

সাতক্ষীরা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন জানান, সাতক্ষীরাকে মাদকমুক্ত করতে আমরা অভিযান শুরু করেছি। বৃহস্পতিবার বিকেলে অভিযানের অংশ হিসেবে সীমান্তবর্তী ভোমরা এলাকার বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে সন্দেহভাজন ৩৮ মাদকসেবীকে আটক করা হয়। পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ডোপ টেস্ট করলে ১৬ জন মাদকাসক্ত চিহ্নিত হয়।

তিনি বলেন, এসব মাদকাসক্তদের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। বাকিদের ছেড়ে দেয়া হয়েছে। এসব মাদকাসক্তদের কাছ থেকে বিক্রেতাদের শনাক্ত করে তাদেরও আইনের আওতায় আনা হবে। মাদকবিরোধী এ অভিযান চলমান থাকবে।

সাতক্ষীরা সদর থানার ওসি মো. আসাদুজ্জামান বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় গ্রেফতার দেখানো ১৬ মাদকসেবীকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

আকরামুল ইসলাম/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]