শেখ হাসিনার মানবিকতায় মুক্তি পেয়েছেন খালেদা জিয়া : হানিফ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৪:০৭ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২০
কুষ্টিয়ায় সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন মাহবুব-উল আলম হানিফ

বিএনপির শীর্ষ পর্যায়ের নেতারা বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য ও চিকিৎসা নিয়ে নোংরা রাজনীতি করছেন মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বেগম খালেদা জিয়া আইনি প্রক্রিয়ায় মুক্ত হননি; শেখ হাসিনার মানবিকতার কারণে মুক্তি পেয়েছেন। এরপরও বিএনপি নেতারা কোন লজ্জায় সরকারকে দোষারোপ করে তা বোধগম্য নয়।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

মাহবুব-উল আলম হানিফ বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যে মানবতা দেখিয়ে বেগম খালেদা জিয়াকে নির্বাহী আদেশে মুক্তি দিয়েছেন তার জন্য বিএনপির কৃতজ্ঞতা প্রকাশ করা উচিত ছিল। কিন্তু তা না করে উল্টো সরকারের বিরুদ্ধে বিএনপি নেতাদের দোষারোপ নোংরা রাজনীতির বহিঃপ্রকাশ।

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আল-মামুন সাগর/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]