লালমনিরহাটে চেয়ারম্যান পদে দুই ভাইসহ ১৪ জনের মনোনয়ন দাখিল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২০

আসন্ন স্থানীয় সরকারের উপ-নির্বাচনে লালমনিরহাটের ৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এরমধ্যে চেয়ারম্যান পদে দুই ভাই মাঠে লড়াই করবেন।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রার্থীরা নিজ নিজ নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এ মনোনয়ন পত্র দাখিল করেন।

জেলার হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নে ৩ জন, গড্ডিমারী ইউনিয়নে ৭ জন ও কালীগঞ্জ উপজেলা দলগ্রাম ইউনিয়নে ৪ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

লালমনিরহাট জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নে সদ্য প্রয়াত চেয়ারম্যানের ছেলে আওয়ামী লীগ প্রার্থী মুজিবুল আলম সাহাদাত, বিএনপির প্রার্থী সাবেক চেয়ারম্যান সফিয়ার রহমান ও তার ভাতিজা ছাত্রদলের সাবেক সভাপতি শরিফুল ইসলাম মনোনয়ন পত্র দাখিল করেন।

ওই উপজেলার গড্ডিমারী ইউনিয়নে সদ্য প্রয়াত চেয়ারম্যানের ছেলে আওয়ামী লীগের প্রার্থী অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল, বিএনপির প্রার্থী সফিকুল ইসলাম, জাতীয় পার্টির প্রার্থী আনোয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলাম, রহম আলী, আখতার হোসেন খন্দকার ও তার ভাই জামিল হোসেন খন্দকার মনোয়ন পত্র দাখিল করেন।

কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী আব্দুল গফুর সরকার, বিএনপির প্রার্থী ইকবাল আজম, স্বতন্ত্র প্রার্থী রবিন্দ্র নাথ বর্ম্মণ ও আলী মর্তুজা মনোনয়ন পত্র দাখিল করেন।

শেষ দিন প্রার্থীরা দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র দাখিল করেছে অনেকে।

লালমনিরহাট জেলা নির্বাচন কর্মকর্তা মনজুরুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, আগামী ২৬ সেপ্টেম্বর মনোনয়ন পত্রগুলো যাচাই-বাছাই করা হবে।

এমএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]