ফরিদপুরে এক ইউপি সদস্য ভাইরাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৭:৪২ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২০

ফরিদপুরের সালথায় এক ইউপি সদস্যের ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাত থেকে ফেসবুকে ইয়াবা সেবনের ভিডিও প্রকাশের পর সমালোচনার ঝড় ওঠেছে।

ভাইরাল হওয়া ইউপি সদস্যের নাম মঞ্জুরুল ইসলাম। তিনি উপজেলার রামকান্তুপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও বাহিরদিয়া গ্রামের বাদশা মোল্যার ছেলে।

বৃহস্পতিবার রাতে ওই ইউপি সদস্যের নিজ গ্রাম বাহিরদিয়ার সাইফুল ইসলাম নামে এক যুবক তার ফেসবুক আইডিতে ইয়াবা সেবনের ভিডিওটি আপলোড দেন।

তিনি তার স্ট্যাটাসে লেখেন, ফরিদপুর জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করছি। ফরিদপুরের সালথা উপজেলার ১নং রামকান্তুপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মঞ্জুরুল ইসলাম (ইয়াবা সম্রাট মঞ্জু) নিজের ক্ষমতার দাপট দেখিয়ে অবৈধ অর্থ অপার্জনের লক্ষে গাঁজা ও ইয়াবার ব্যবসা করে এলাকার যুব সমাজকে দিন দিন ধবংসের মুখে ঠেলে দিচ্ছে। তাই জেলা প্রশাসক মহোদয়কে সবিনয় অনুরোধ করছি আপনি অতি দ্রুত ইয়াবা সম্রাট মঞ্জু মেম্বারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে এলাকার যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করুন।

এ বিষয়ে ইউপি সদস্য মঞ্জুরুল ইসলাম মুঠোফোনে বলেন, যে ভিডিওটি ফেসবুকে ভাইরাল করা হয়েছে সেটি আমার নয়। আমার গ্রামের প্রতিপক্ষ এক যুবক এ ভিডিওটি শেয়ার করে অপপ্রচার চালাচ্ছে।

তবে রামকান্তুপুর ইউপি চেয়ারম্যান আশরাফ আলী লিঠু বলেন, আমার ইউনিয়নের এক ইউপি সদস্যের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হয়েছে বলে আমি শুনেছি। তবে এ বিষয়ে আমি কিছু বলতে পারবো না।

সালথা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ হাসিব সরকার বলেন, আমার ম্যাসেঞ্জারে কয়েক ব্যক্তি ওই ভিডিওটি পাঠিয়েছে। আমি দেখেছি। তদন্ত করে ঘটনার সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বি কে সিকদার সজল/এমএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]