ফরিদপুরে আ.লীগের নেতার বাড়িতে হামলা, ছাত্রলীগ নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৯:৩০ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২০
গ্রেফতার মাসুম মিয়া

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলার ঘটনায় করা মামলায় এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ওই ছাত্রলীগ নেতার নাম মো. মাসুম মিয়া (২৯)। তিনি ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের তাম্বুলখানা এলাকার বাসিন্দা কুদ্দুস মিয়ার ছেলে।

মো. মাসুম মিয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি। তিনি ২০১৮-১৯ সময়কালে ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদক (জিএস) হিসেবে নির্বাচিত হয়েছিলেন ছাত্রলীগের প্যানেল থেকে। বর্তমানে তিনি সরকারি রাজেন্দ্র কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে মাস্টার্সে পড়াশোনা করছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন) শহীদুল ইসলাম বলেন, ছাত্রলীগ নেতা মো. মাসুম মিয়াকে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলার ঘটনায় দায়ের করা মামলার আসামি হিসেবে গ্রেফতার করা হয়েছে। মামলায় এ পর্যন্ত ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার মাসুমকে জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হবে।

গত ১৬ মে রাতে ফরিদপুর শহরের গোয়ালচামট মহল্লার মোল্লাবাড়ি সড়কে অবস্থিত জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকটে সুবল চন্দ্র সাহার বাড়িতে দুই দফায় হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ১৮ মে সুবল চন্দ্র সাহা বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে একটি মামলা করেন।

গত ৭ জুন রাতে পুলিশের বিশেষ অভিযানে এ মামলার আসামি হিসেবে ফরিদপুরের বহুল আলোচিত দুই ভাই শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও ফরিদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলসহ মোট নয়জনকে গ্রেফতার করে পুলিশ।

বি কে সিকদার সজল/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]