শ্বশুরবাড়ি থেকে টাকা নিয়ে ফেরার পথে জামাই নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৮:২৮ এএম, ২৭ সেপ্টেম্বর ২০২০

মানিকগঞ্জের সিংগাইরে শ্বশুরবাড়ি থেকে টাকা নিয়ে ফেরার পথে নিখোঁজ হয়েছেন এক কারখানা শ্রমিক। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়রি করলেও দু’দিনেও তার কোনো খোঁজ মেলেনি।

পরিবার ও থানার সাধারণ ডায়রি সূত্রে জানা গেছে, সিংগাইর উপজেলার জার্মিত্তা ইউনিয়নের কহিলাতলী গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আজিজুল ইসলাম ওরফে আজি (৩২) স্থানীয় সুতার কারখানা মুমানু পলিস্টার ইন্ড্রাস্টিজের একজন শ্রমিক। শুক্রবার বিকেলে তিনি পার্শ্ববর্তী চান্দহর গ্রামে শ্বশুর বাড়িতে যান। সেখান থেকে রাত ৮টার দিকে ৩৫ হাজার টাকা নিয়ে নিজ বাড়ির উদ্দেশে রওনা হন। কিন্তু রাতে তিনি আর বাড়ি ফিরে আসেননি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে।

আজিজুলের বড় ভাবি জাহানারা বেগম জানান, সম্ভাব্য সকল স্থানে তাকে খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি। হঠাৎ করে নিখোঁজ হয়ে যাওয়ায় পরিবারের সদস্যদের মধ্যে উদ্বেগ ও আতঙ্ক বিরাজ করছে।

শনিবার বিকেলে এ ঘটনায় সিংগাইর থানায় সাধারণ ডায়রি করেছেন আজিজুলের বাবা আনোয়ার হোসেন। আজিজুলের ৫ বছরের একটি মেয়ে আছে। বর্তমানে তার স্ত্রী গর্ভবর্তী।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রকিবুজ্জামান জানান, নিখোঁজ আজিজুলের বাবা থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। তার সন্ধানে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

বি.এম খোরশেদ/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]