শেখ হাসিনার জন্মদিনে মাশরাফির উদ্যোগে খাবার বিতরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৭:২৩ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২০

৭৪তম জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

এমপি মাশরাফি বিন মর্তুজার উদ্যোগে সমন্বিত অন্ধ শিক্ষা কার্যক্রমের আওতাভুক্ত সরকারি অন্ধ স্কুল, তুলারামপুর ও নড়াইলের কোমলমতি শিক্ষার্থীদের মাঝে এসব খাবার বিতরণ করা হয়।

এই আয়োজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন খান নিলু।

Narail-Masrafi-2

এর আগে তুলারামপুরের সরকারি অন্ধ স্কুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠানে বিশেষ মোনাজাতে মহান আল্লাহর কাছে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থ জীবন কামনা করেন দৃষ্টিপ্রতিবন্ধী শিক্ষার্থীরা।

এরপর তাদের মাঝে খাবার বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. হাফিজ খান মিলন ও দৃষ্টিপ্রতিবন্ধী স্কুলের সুপার বাদল কুমার বিশ্বাস।

Narail-Masrafi

খাবার বিতরণে সহযোগিতা করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এসএম পলাশ, তুলারামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম মোল্যা ও সাধারণ সম্পাদক অঙ্গদ কুমার বিশ্বাস ও যুবলীগ নেতা সাবেক ভিপি মাসুদুল হাসান সাবু।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামরুজ্জামান কামাল, সাবেক ছাত্রনেতা মহিদুর রহমান, জাহিদুল ইসলাম লিটন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক খুরশিদ আলম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি খলিলুর রহমান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিউটন অধিকারী ও সাধারণ সম্পাদক লিটন মোল্যা।

হাফিজুল নিলু/এএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]