স্কুলছাত্রীকে ডেকে বন্ধুদের নিয়ে ধর্ষণ, কিশোর প্রেমিক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০১:৩৫ এএম, ১৫ অক্টোবর ২০২০
প্রতীকী ছবি।

স্কুলছাত্রী প্রেমিকাকে ডেকে বন্ধুদের নিয়ে ধর্ষণের অভিযোগে এক কিশোর প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের দৃশ্য ভিডিও করে চাঁদাও চেয়েছে তারা।

গত রোববার (১১ অক্টোবর) কক্সবাজারের মহেশখালীতে এ ঘটনা ঘটলেও বুধবার (১৪ অক্টোবর) কিশোর প্রেমিককে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় মামলা হয়েছে।

গ্রেফতার কিশোর উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের গুলগুলিয়াপাড়ার বাসিন্দা। ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে সে।

ভুক্তভোগীর বরাত দিয়ে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হাই জানান, ওই ছাত্রীর সঙ্গে কিশোরের প্রেমের সম্পর্ক ছিল। গত রোববার সকালে ফোন করে প্রেমিকাকে ডেকে আনে সে।

সরল বিশ্বাসে মেয়েটি প্রেমিকের সঙ্গে দেখা করতে যায়। এ সময় প্রেমিক তার দুই বন্ধু মিলে মেয়েটিকে ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে।

ওসি আব্দুল হাই আরও জানান, এ ঘটনায় ধর্ষণের শিকার ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। ধর্ষণে অভিযুক্ত বাকিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

সায়ীদ আলমগীর/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]