লংমার্চে চার স্থানে হামলা করেছে ছাত্রলীগ, সমাবেশে বক্তারা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:২৪ পিএম, ১৭ অক্টোবর ২০২০
ঢাকা থেকে শুরু হওয়া বাম ফ্রন্টের লং মার্চ নোয়াখালীতে সমাপ্ত

ঢাকা থেকে শুরু হওয়া বাম ফ্রন্টের লংমার্চ নোয়াখালীতে এক সমাবেশের মাধ্যমে সমাপ্ত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নোয়াখালীর জেলা শহর মাইজদীতে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ধর্ষণ ও বিচারহীনতার প্রতিবাদে নয় দফা দাবিতে এ লংমার্চ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, এ সরকার ধর্ষকদের লালন করছে। যারা ধর্ষকদের লালন-পালন করছে তাদের বিচার চাই। শান্তিপূর্ণ লংমার্চে ফেনীসহ চার স্থানে ছাত্রলীগ হামলা করেছে। আমাদের কত আর মারবেন? এ দেশের তরুণরা লড়াই করে যাবে। আমাদের আন্দোলন চলবে।

jagonews24

বক্তারা আরও বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী পদত্যাগ না করলে হরতাল অবরোধের মতো বৃহত্তর কর্মসূচি দেয়া হবে। এর আগে ১৯ অক্টোবর সারাদেশে বিক্ষোভ সমাবেশ ও ২১ অক্টোবর রাজপথ, রেলপথ অবরোধ করা হবে।

নোয়াখালী লংমার্চের সমন্বয়ক ও জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি অ্যাডভোকেট মোল্লা হাবিবুর রসুল মামুনের সভাপতিত্বে ও চারণ সাংস্কৃতিক কেন্দ্র নোয়াখালীর সাধারণ সম্পাদক পলাশের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি মেহেদী হাসান নোবেল, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট একাংশের সভাপতি মাসুদ রানা, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট একাংশের সভাপতি আল কাদরী জয়, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের গোলাম মোস্তফা ও বাংলাদেশ নারী মুক্তির সীমা দত্ত।

মিজানুর রহমান/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]