লক্ষ্মীপুরে চাঁদা না দেয়ায় ঠিকাদারের ওপর হামলার ঘটনায় মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৭:১৫ পিএম, ১৮ অক্টোবর ২০২০
প্রতীকী ছবি

লক্ষ্মীপুরে চাঁদা না পেয়ে বাড়িতে গিয়ে ইসমাইল হোসেন পাঠান নামে এক ঠিকাদারের ওপর হামলার ঘটনায় ১৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

রোববার (১৮ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী অঞ্চল সদর আদালতে এ মামলা দায়ের করা হয়।

বাদীর আইনজীবী মো. জহির হোসেন বলেন, আদালতের বিচারক জুয়েল দেব মামলাটি আমলে নিয়েছেন। ঘটনাটি জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়েছে।

আসামিরা হলেন লক্ষ্মীপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাঞ্চানগর এলাকার বাসিন্দা মোস্তফা মাহতাব উদ্দিন সুমন, শরিফ উদ্দিন ভিউ, মহিউদ্দিন সুজন, উম্মে কুলছুম জেবুন্নেছা, লামিয়া আক্তার ও অচেনা ১০ জন।

মামলার এজাহার থেকে জানা যায়, মামলার বাদী ইসমাইল হোসেন ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স মা ট্রেডার্সের মালিক। তিনি লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগর এলাকায় একটি বহুতল ভবন নির্মাণ করে পরিবার নিয়ে বসবাস করে আসছেন।

সম্প্রতি আসামিরা তার কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে ৭ অক্টোবর আসামিরা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে বাসায় গিয়ে ঠিকাদার ইসমাইলের ওপর হামলা চালান।

এ সময় বাধা দিতে গেলে ইসমাইলের স্ত্রী শিরীন আক্তারকে গলা টিপে শ্বাসরোধে হত্যার চেষ্টা করেন তারা। আশপাশের মানুষ এগিয়ে এলে আসামিরা ঘটনাস্থল ত্যাগ করেন। যাওয়ার সময় ১৫ দিনের মধ্যে পাঁচ লাখ টাকা না দিলে ঠিকাদারকে বাড়ি ছাড়া ও হত্যার হুমকি দেন বলে এজাহারে উল্লেখ করা হয়।

মামলার বাদী ইসমাইল হোসেন পাঠান বলেন, পরিবার নিয়ে আমি খুব আতঙ্কে আছি। আসামিরা খুব খারাপ লোক। তারা একবার আমার ওপর হামলা করেছে। টাকা না দিলে তারা আমাকে হত্যা করে লাশ গুমের হুমকি দিয়েছে। হামলার ঘটনাটি ক্লোজ সার্কিট ক্যামেরায় ধারণ করা আছে।

কাজল কায়েস/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]