নোয়াখালীতে পুলিশের ওপর হামলা, আটক ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৮:৫১ পিএম, ২০ অক্টোবর ২০২০
ফাইল ছবি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পুলিশের ওপর হামলা চালিয়েছে স্থানীয় ফুয়াদ বাহিনীর সন্ত্রাসীরা। একটি মামলার তদন্তে গেলে পুলিশের ওপর এ হামলা চালানো হয়।

মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার আমানউল্যাপুর ইউনিয়নের উত্তর অভিরামপুরে গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বেগমগঞ্জ থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) সাকিবুল ইসলাম আহত হয়েছেন। এরপর অভিযান চালিয়ে ফুয়াদ বাহিনীর প্রধান ফুয়াদ ও তার সহযোগী কফিলকে আটক করেছে পুলিশ।

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরে ফুয়াদ বাহিনীর অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছেন। নানা ধরনের অপরাধ কার্যক্রম চালাচ্ছেন ফুয়াদ বাহিনীর সদস্যরা।

বেগমগঞ্জ থানা পুলিশের ওসি মুহাম্মদ কামরুজ্জামান শিকদার বলেন, উপজেলার অভিরামপুর গ্রামের মজিবুর রহমান রুবেলের মেয়েকে ফুয়াদের নেতৃত্বে ১৪ অক্টোবর মারধর ও নির্যাতন করা হয়।

এ ঘটনার বিচার চেয়ে শিশুটির বাবা বেগমগঞ্জ মডেল থানায় মামলা করেন। পুলিশের এএসআই সাকিবুল ইসলামসহ দুই পুলিশ ঘটনাস্থলে তদন্তে গিয়ে ঘটনার সত্যতা পান।

একপর্যায়ে ফুয়াদ ও কফিলের নেতৃত্বে দুই পুলিশের ওপর হামলা চালানো হয়। পরে অভিযুক্ত দুইজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি মুহাম্মদ কামরুজ্জামান।

মিজানুর রহমান/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]