লক্ষ্মীপুরের তিন ইউপিতে নৌকার প্রার্থীরা জয়ী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ২০ অক্টোবর ২০২০
নুরুল আমিন ও শাহীনুর বেগম

লক্ষ্মীপুরে চেয়ারম্যান পদে তিন ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা নির্বাচিত হয়েছেন।

এর মধ্যে সদরের চন্দ্রগঞ্জ ইউনিয়নে নুরুল আমিন ও রায়পুরের কেরায়োয় শাহীনুর বেগম রেখা জয়ী হয়েছেন। এছাড়া রামগঞ্জের ইছাপুর ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের প্রার্থী শাহনাজ বেগম চেয়ারম্যান নির্বাচিত হন।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সদরের চন্দ্রগঞ্জ ও রায়পুরের কেরোয়া ইউনিয়নের ২৫টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এদিকে, অনিয়মের অভিযোগে কেরোয়া ইউনিয়নের বিএনপির চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম ভূঁইয়া সরকার বেলা ১১টার দিকে সংবাদকর্মীদের ডেকে নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

স্থানীয় সূত্র জানায়, চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী নুরুল আমিন ১৩ হাজার ৩৩৯ ভোট, ধানের শীষের তোফায়েল আহম্মেদ এক হাজার ৫৮৩ ও স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের মোহাম্মদ হাসান ৫৫৭ ভোট পেয়েছেন।

অন্যদিকে, কেরোয়া ইউনিয়নে নৌকার প্রার্থী শাহীনুর বেগম ১১ হাজার ৭৯ ভোট ও ধানের শীষের নজরুল ইসলাম ৪৫৫ ভোট পেয়েছেন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, কেরোয়ার চেয়ারম্যান শাহজাহান কামাল ও ইছাপুরের চেয়ারম্যান শহীদ উল্যা মারা যান।

এতে ওই ইউনিয়নগুলোতে চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করে উপনির্বাচনের আয়োজন করা হয়। ইছাপুরে আওয়ামী লীগের মনোনয়ন পান প্রয়াত চেয়ারম্যান শহীদ উল্যার স্ত্রী শাহনাজ বেগম ও কেরোয়ায় প্রয়াত চেয়ারম্যান শাহজাহান কামালের স্ত্রী শাহীনুর বেগম রেখা।

কাজল কায়েস/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]