নোয়াখালীতে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ, গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৪:২২ পিএম, ২১ অক্টোবর ২০২০
ফাইল ছবি

নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে ঘরে ঢুকে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে উপজেলার পূর্ব ছাতারপাইয়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের পূর্ব ছাতারপাইয়া এলাকার আব্দুল কাইয়ুমের ছেলে শুভ (১৯), ছাতারপাইয়া বদরবাড়ির হাসান (১৯) ও আব্দুল হকের ছেলে রকি (২০)।

বুধবার (২১ অক্টোবর) দুপুরে ওই গৃহবধূর দায়ের করা মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সেনবাগ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, গত ৯ অক্টোবর রাতে চাচাতো দেবর পারভেজ ঘরে ঢুকে ওই গৃহবধূকে ধর্ষণ করেন। পরে তার সহযোগীরা ওই গৃহবধূকে পারভেজের পাশে বসিয়ে মুঠোফোনে ভিডিও ধারণ করেন এবং তা ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে তার স্বামীর কাছে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করেন।

এ ঘটনায় ওই গৃহবধূ নিজে বাদী হয়ে থানায় মামলা করেন। পরে পুলিশ আসামিদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শেষে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

মিজানুর রহমান/আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]