তুচ্ছ ঘটনায় বড় ভাইকে মেরে ফেলল ছোট ভাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৭:২৬ পিএম, ২৩ অক্টোবর ২০২০
ফাইল ছবি

 

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় তুচ্ছ ঘটনায় ছোট ভাইয়ের হাতে ফজলুল মিয়া (৬৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। শুক্রবার (২৩ অক্টোবর) বিকেলে উপজলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ব্রাহ্মন্দী উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ফজলুল মিয়া ওই এলাকার মৃত গনি মিয়ার ছেলে।

ঘটনার পর ঘাতক ছোট ভাই এবাদুল ও তার পরিবারের সদস্যরা পালিয়ে গেছেন। তবে ঘটনাস্থল থেকে এবাদুলের স্ত্রী সেলিনাকে (৩৫) আটক করেছে পুলিশ।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, বিকেলে এবাদুল তার বাড়ির পাশের একটি কলাগাছ কাটছিলেন। একই সময় ফজলুল মিয়া গাছের পাশ দিয়ে বালতি হাতে নিয়ে যাচ্ছিলেন। একপর্যায়ে কলাগাছটি তার বালতির ওপর গিয়ে পড়ে। এতে বালতি ভেঙে যায়। এ নিয়ে তাদের মধ্যে প্রথমে বাগবিতণ্ডা শুরু হয়। পরে দুই পরিবারের লোকজনের মধ্যে মারামারি লেগে যায়। একপর্যায়ে ছোট ভাই এবাদুল তার বড় ভাই ফজলুল মিয়ার মাথায় ইট দিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওসি আরও বলেন, ঘটনাস্থল থেকে এবাদুলের স্ত্রী সেলিনাকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শাহাদাত হোসেন/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]