বিয়ের সাতদিনের মাথায় আত্মহত্যা করলেন নববধূ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৭:৫২ পিএম, ২৩ অক্টোবর ২০২০
ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিয়ের সাতদিনের মাথায় মুক্তা আক্তার (১৮) নামে এক নববধূ বিষপানে আত্মহত্যা করেছেন। শুক্রবার (২৩ অক্টোবর) দুপুরে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের কল্যাণ বিলপাড় এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মুক্তা আক্তার ওই এলাকার মুক্তার হোসেনের মেয়ে এবং একই এলাকার আল-আমিনের স্ত্রী।

নিহতের মা রহিমা বেগম জানান, এক সপ্তাহ আগে একই এলাকার আল-আমিনের সঙ্গে পারিবারিকভাবে মুক্তার বিয়ে হয়। তবে কয়েক দিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। এরই জের ধরে দুইদিন আগে মুক্তা স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে চলে আসে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) দিবাগত রাতের কোনো এক সময় সবার অজান্তে সে বিষাক্ত কোনো কিছু সেবন করে। তাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিতে বলা হয়। ঢাকায় নেয়ার পথে মুক্তার মুত্যু হয়।

আড়াইহাজার থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) রিয়াদ নিহতের পরিবারের বরাত দিয়ে বলেন, পারিবারিক কলহের জের ধরে নববধূ তার বাবার বাড়িতে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

শাহাদাত হোসেন/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]