নারীকে পাঁচ টুকরো করে হত্যা, তিন আসামি নয় দিনের রিমান্ডে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৬:০৯ পিএম, ২৫ অক্টোবর ২০২০
ফাইল ছবি

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে ১নং ওয়ার্ডের নুর জাহান বেগমকে (৫৭) পাঁচ টুকরো করে হত্যা মামলার তিন আসামিকে ৯ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোবববার (২৫ অক্টোবর) সকালে তিন আসামিকে আদালতে উপস্থাপন করে ওই হত্যা মামলায় তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করা হয়। দুপুরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এসএম মোছলে উদ্দিনের আদালতে একজনকে তিনদিন করে তিন আসামিকে মোট নয় দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

জেলা ডিবির পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত দুই আসামিকে ৫ দিনের রিমান্ড চেয়ে রোববার সকালে আদালতে সোপর্দ করলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। একই সঙ্গে আবুল কালাম ওরফে মামুনেরও তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

রিমান্ড মঞ্জুরকৃত আসামিরা হলেন, হত্যা মামলার এজাহার নামীয় ৬নং আসামি চরজব্বর ইউনিয়নের জাহাজমারা এলাকার মৃত মমিন উল্যার ছেলে মো. ইসমাইল (৩৫), মামলার ৭নং আসামি চরজব্বর ইউনিয়নের জাহাজমারা এলাকার মারফত উল্যার ছেলে মো. হামিদ (৩৪) ও কালাম ওরফে মামুন।

প্রসঙ্গত, চাঞ্চল্যকার মামলায় নুর জাহানের ছেলে হুমায়ুনসহ চারজন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

মিজান/এমএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]