লঞ্চের ছাদে খেলার সময় নদীতে পড়ে শিশু নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ২৬ অক্টোবর ২০২০
ফাইল ছবি

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় যাত্রীবাহী লঞ্চের ছাদে খেলতে গিয়ে নদীতে পড়ে স্থানীয় এক শিশু নিখোঁজ হয়েছে।

নিখোঁজ হৃদয় (১০) উপজেলার তমরদ্দি ইউনিয়নের ১নং ক্ষিরোদিয়া গ্রামের মৃত রফিক উদ্দিনের ছেলে। ঘটনাস্থলে কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের দুটি দল নিখোঁজ শিশুটিকে উদ্ধারে অভিযান চালাচ্ছে।

সোমবার (২৬ অক্টোবর) বেলা ১১টায় হাতিয়ার তমরদ্দি লঞ্চ ঘাটে একটি যাত্রীবাহী লঞ্চের ছাদ থেকে নদীতে পড়ে শিশুটি নিখোঁজ হয়।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকতা (ইউএনও) মো.ইমরান হোসেন জানান, ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার জন্য এমভি তাফসির ও এমভি ফারহান-৩ নামে দুটি লঞ্চ তমরদ্দি ঘাটে অবস্থান করছিল। সেখানে ঘাট এলাকার একদল শিশু লঞ্চের ছাদে খেলাধুলা করছিল।

এ সময় এমভি ফারহান-৩ লঞ্চের ছাদ থেকে হৃদয় নামে শিশুটি নদীতে পড়ে ডুবে যায়। সাথে সাথে ঘাটের শ্রমিকরা নদীতে নেমে অনেক খোঁজাখুঁজি করেও তাকে উদ্ধার করতে পারেনি।

একপর্যায়ে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের সদস্যরা খবর পেয়ে ঘাটে এসে নদীতে তাদের উদ্ধার অভিযান শুরু করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ইউএনও মো. ইমরান হোসেন জানান, ঘটনার ছয় ঘণ্টা অতিবাহিত হলেও নিখোঁজ ওই শিশুকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। তবে ঘটনাস্থলে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

মিজানুর রহমান/এমএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]