ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়া প্রাইভেটকারে বস্তাভর্তি ফেনসিডিল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৮:৩০ এএম, ০৩ নভেম্বর ২০২০

যশোরের অভয়নগরে মোটরসাইকেলে ধাক্কা দেয়া প্রাইভেটকার থেকে ৪৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। তবে এ সময় কেউ হতাহত হননি।

সোমবার (২ নভেম্বর) রাতে উপজেলার নওয়াপাড়া বাজারের স্বাধীনতা চত্বরের মোটরসাইকেল স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পর প্রাইভেটকারের চালক পালিয়ে গেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত ৯টার দিকে নূরবাগ স্বাধীনতা চত্বরে দাঁড়িয়ে থাকা কয়েকটি মোটরসাইকেলে ধাক্কা দেয় খুলনাগামী বেপরোয়া গতির একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১২-২৯০৬)। এ সময় স্থানীয় জনতা প্রাইভেটকারটিকে ধাওয়া করলে দুর্ঘটনাস্থলের কিছু দূরে গিয়ে বাইপাস সড়কে প্রাইভেটকার ফেলে চালক পালিয়ে যান।

jagonews24

পরে খবর পেয়ে অভয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রাইভেটকারে তল্লাশি শুরু করে। এক পর্যায়ে প্রাইভেটকারের পেছনে রাখা দুইটি চটের বস্তা থেকে ৪৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, স্থানীয় জনগণের সহযোগিতায় একটি প্রাইভেটকার আটক করে দুই বস্তাভর্তি ৪৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। প্রাইভেটকারের মালিক এবং পালিয়ে যাওয়া চালকের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

মিলন রহমান/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]