গৃহকর্মীকে ঢাকা থেকে ময়মনসিংহে ফেলে গেলেন গৃহকর্তা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:১৮ পিএম, ২৩ নভেম্বর ২০২০

ঢাকা থেকে প্রায় ১৫০ কিলোমিটার দূরে ময়মনসিংহের ফুলপুরে রিয়া মনি (৯) নামে এক গৃহকর্মীকে ফেলে রেখে গেছেন রাসেল নামে এক গৃহকর্তা। সোমবার (২৩ নভেম্বর) সকাল ৮টার দিকে মেয়েটিকে ফুলপুর উপজেলা পরিষদে রেখে চলে যান রাসেল।

গৃহকর্মী রিয়া মনির বাবার নাম নুরুল আমিন। মায়ের নাম রাবেয়া। এর চাইতে বেশি কিছু বলতে পারেনি রিয়া।

এ বিষয়ে ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার বলেন, রিয়া মনি ঢাকায় রাসেল নামে এক ব্যক্তির বাসায় গৃহকর্মীর কাজ করত। সকালে রাসেল ঢাকা থেকে বাসযোগে ফুলপুর বাসস্ট্যান্ডে নামার পর মেয়েটিকে উপজেলা পরিষদের পাশে বসিয়ে রেখে চলে যান। পরে আর রাসেল মেয়েটিকে নিতে আসেননি। এমতাবস্থায় মেয়েটি কান্নাকাটি শুরু করলে স্থানীয়রা বিষয়টি আমাকে জানায়। পরে আমি মেয়েটিকে নিজের হেফাজতে নিয়ে আসি।

তিনি আরও বলেন, মেয়েটি নিজের নাম ও বাবা-মায়ের নাম ছাড়া কিছুই বলতে পারছে না। তবে সারাদিন পার হলেও কেউ মেয়েটির খোঁজ নিতে আসেনি। পরে ফুলপুর থানা পুলিশে মেয়েটিকে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে ফুলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী বলেন, মেয়েটিকে উপজেলা প্রশাসন বিকেলে থানায় হস্তান্তর করেছে। যদি কেউ মেয়েটির খোঁজ নিতে না আসে তাহলে তাকে আগামীকাল আদালতে তোলা হবে।

মঞ্জুরুল ইসলাম/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]