আগুনে পুড়ল ১১টি দোকান, ক্ষতি দেড় কোটি টাকার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোণা
প্রকাশিত: ০১:০৫ পিএম, ২৫ নভেম্বর ২০২০

নেত্রকোনা সদরের হাটখলা বাজারে শর্টসার্কিট থেকে আগুন লেগে ১১টি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে গেছে। বুধবার (২৫ নভেম্বর) ভোরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, আজ ভোরের দিকে সদরের হাটখলা বাজারের একটি দোকানে আগুন ধরে যায়। পরে স্থানীয়রা নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেন। পরে এক ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে কাপড়ের দোকান, মনোহারি দোকান ও কয়েকটি গুদাম পুড়ে প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জালাল মিয়া, লাল মিয়া, শফিকুল ইসলাম ও আজিত মিয়া বলেন, কীভাবে আগুন লেগেছে জানি না। তবে মুহূর্তেই সব শেষ হয়ে গেছে। এখন কীভাবে চলব ভেবে পাচ্ছি না।

Fire

ঘটনার পর নেত্রকোনা সদরের ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. এরশাদুল আহমেদ ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক তফসির উদ্দিন খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. এরশাদুল আহমেদ জানান, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের তালিকা করা হচ্ছে। ঘটনা কীভাবে ঘটেছে তাও তদন্ত করে দেখা হচ্ছে।

কামাল হোসাইন/এসআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]