স্বামীর মৃত্যুর সংবাদ শুনে মারা গেলেন স্ত্রীও

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৭:০৭ পিএম, ২৫ নভেম্বর ২০২০

জয়পুরহাট সদর উপজেলার দড়িপাড়া গ্রামে ভোর ৪টায় আওয়ামী লীগ নেতা মতিয়ার রহমান বাবুর (৬৫) মৃত্যুর আধাঘণ্টা পর স্ত্রী মাহমুদা বেগমও (৬০) মারা গেছেন।

বুধবার (২৫ নভেম্বর) দুপুরে দড়িপাড়া গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।

মতিয়ার রহমান ধলাহার ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও দড়িপাড়া গ্রামের মৃত রিয়াজউদ্দিন চেয়ারম্যানের ছেলে।

জানাজায় উপস্থিত ছিলেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল আলম দুদু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, ধলাহার ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাদশা, ধলাহার ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজউদ্দিন আহম্মেদ, জাকস ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নুরুল আমিন দুদু ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

ধলাহার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজেদুর রহমান বলেন, রোববার দুপুরে (২২ নভেম্বর) মতিয়ার রহমান গুরুতর অসুস্থ হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে তার লিভার সিরোসিস রোগ ধরা পড়ে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর ৪টায় মারা যান তিনি। মতিয়ারের মৃত্যুর খবর শোনার আধাঘণ্টা পর তার স্ত্রী হার্টঅ্যাটাকে মারা যান। মতিয়ার রহমান ও মাহমুদা বেগমের তিন মেয়ে ও প্রতিবন্ধী একটি ছেলে রয়েছে। তিন মেয়েই বিবাহিত। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল আলম দুদু জানান, মতিয়ার রহমান আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে দীর্ঘদিন জড়িত ছিলেন।

রাশেদুজ্জামান/এএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]