জুয়ায় হেরে ও প্রেমিকার ধার দেয়া টাকার চাপ সামলাতে ব্যবসায়ীকে খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ২৯ নভেম্বর ২০২০

নাটোরের নলডাঙ্গায় অরুণ শর্মা নামের এক সার ব্যবসায়ীকে হত্যা করে তিন লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় আলামিন নামের এক কলেজছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ নভেম্বর) রাতে রাজশাহীর এক ছাত্রাবাস থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ছিনতাইয়ের দুই লাখ ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়। রোববার (২৯ নভেম্বর) তার জবানবন্দি নিতে নাটোর আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার কলেজছাত্র সোনাপাতিল গ্রামের সাকের আলীর ছেলে ও রাজশাহী সিটি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, বিভিন্ন তথ্য যাচাই করে শুক্রবার রাতে রাজশাহীর এক ছাত্রাবাস থেকে কলেজছাত্র আলামিনকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ছিনতাই হওয়া দুই লাখ ১৩ হাজার টাকা ও টাকার ব্যাগ উদ্ধার করা হয়। নিহত সার ব্যবসায়ী অরুণ শর্মার কাছ থেকে দুই লাখ ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার কথা স্বীকার করেছেন আলামিন।

তিনি আরও জানান, মোবাইলে জুয়া খেলে টাকা খুইয়েছিলেন আলামিন। এছাড়া কথিত প্রেমিকার কাছ থেকে টাকা ধার নিয়েছিলেন। খোয়ানো ও ধারের টাকার চাপ সামলাতে না পেরে ছিনতাইয়ের পথ বেছে নেন তিনি।

উল্লেখ্য, নলডাঙ্গা বাজারের সার ব্যবসায়ী অরুণ শর্মা গত ২১ নভেম্বর রাত ৮টার দিকে দোকান বন্ধ করে টাকাসহ বাজার থেকে নিজ বাড়ি সোনাপাতিল গ্রামে ফিরছিলেন। পথে তালতলা এলাকায় দুর্বৃত্তরা পেছন থেকে লোহার রড দিয়ে তার মাথায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন অরুণ। এ সময় তার কাছে থাকা তিন লাখ টাকা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিক ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় পরদিন নিহত সার ব্যবসায়ী অরুণের স্ত্রী শ্যামলী শর্মা বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে নলডাঙ্গা থানায় হত্যা মামলা করেন।

রেজাউল করিম রেজা/এসআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]