মেয়রের স্বাক্ষর জাল করায় পৌরসভার ২২ কর্মচারী বরখাস্ত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ১২:০৫ পিএম, ০১ ডিসেম্বর ২০২০

ঝালকাঠি পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারের স্বাক্ষর জাল করে ব্যাংকের প্রভিডেন্ট ফান্ড থেকে ১৮ লাখ ২১ হাজার টাকা উত্তোলনের অভিযোগে পৌরসভার ২২ কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সোমবার (৩০ নভেম্বর) দুপুরে পৌর মেয়র তাদের বরখাস্তের আদেশে স্বাক্ষর করেন।

এ ঘটনায় পৌর মেয়রের নির্দেশে ১১ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছিল। কমিটি ঘটনার সত্যতা পেয়ে ২৩ নভেম্বর তদন্ত প্রতিবেদন মেয়রের কাছে দাখিল করে।

মেয়র লিয়াকত আলী তালুকদার জানান, পৌর পরিষদের সিদ্ধান্ত মোতাবেক ২২ কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এছাড়া জালিয়াতির কারণে ২২ জনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বরখাস্তকৃতরা হলেন, স্যানিটারি ইন্সপেক্টর আবদুস সালাম শিকদার, টিকাদানকারী আমিনুল ইসলাম, সিমা রানী দাস, সুলতানা পারভীন ও রাশিদা খানম, কসাইখানা পরিদর্শক গিয়াস উদ্দিন, রোলার চালক ফিরোজ খান, ইয়াসিন আরাফাত, নির্মাণ সহকারী ফোরকান আমিন, অফিস সহায়ক মোরশেদা খানম, চান মিয়া, জাহাঙ্গীর আলম, স্বাস্থ্যসহকারী রিয়াজুল ইসলাম, ট্রাকচালক শাকিব খান, ফটোকপি মেশিন অপারেটর শামসুন্নাহার মারিয়া, কার্যসহকারী নাজমুল হাসান, ট্রাক হেলপার মিলন হাওলাদার ও মর্তুজা আলী, বিদ্যুৎলাইন ম্যান সোহেল রানা, পাম্প চালক ইকবাল হোসেন, সোহেল খান এবং বিল ক্লার্ক শাহাব উদ্দিন।

এসএমএম/এফএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]