সেতুর ওপর কার্টনের ভেতর পাওয়া গেল নবজাতক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৮:২১ পিএম, ০৪ ডিসেম্বর ২০২০

সুনামগঞ্জের ধর্মপাশায় সেতুর ওপরে একটি কার্টনের ভেতরে এক নবজাতক ছেলে সন্তান পাওয়া গেছে। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দিবাগত গভীর রাতে উপজেলার মধ্যনগর থানার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের হামিদপুর চৌরাস্তার ওপর থেকে নবজাতকটিকে উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে হামিদপুর গ্রামের আব্দুল গফুরের স্ত্রী আছিয়া খাতুন ঘর থেকে বের হয়ে টয়লেটে যাওয়ার সময় তার বাড়ি সংলগ্ন চৌরাস্তা সেতুর ওপরে শিশুটির কান্না শুনতে পান। সেখানে গিয়ে দেখতে পান কার্টনের ভেতর থেকে কান্নার আওয়াজ আসছে। পরে তিনি কার্টন খুলে দেখতে পান ভেতরে একটি নবজাতক ছেলে সন্তান। পরে তিনি শিশুটিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। স্থানীয় চিকিৎসকের মাধ্যমে শিশুটিকে চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে মধ্যনগর থানা পুলিশ ও উপজেলা সমাজসেবা অফিসের কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে আসেন।

ধর্মপাশা উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. গিয়াস উদ্দিন জাগো নিউজকে জানান, নবজাতক উদ্ধারের খবর পেয়ে সমাজসেবা অফিস থেকে সেখানে লোক পাঠানো হয়েছে। শিশুটিকে ওই গ্রামের আজাদ মিয়া ও রুমা খাতুন দম্পতির কাছে রাখা হয়েছে।

লিপসন আহমেদ/আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]