ফেনসিডিলসহ আটক রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৮:২১ পিএম, ১৯ ডিসেম্বর ২০২০

চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিলসহ আটক রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) মো. নুরুজ্জামানসহ দুইজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালাত।

শনিবার (১৯ ডিসেম্বর) রাতে জেলা সদর আমলি আদালতের বিচারক আবু কাহার এ আদেশ দেন।

আটক অপর ব্যক্তি হচ্ছেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট বিশ্বনাথপুর এলাকার ওয়াহেদুজ্জামান লাজুক ওরফে সাজিদ। তিনি রাজশাহীর একটি ওষুধের দোকানের কর্মচারী।

শুক্রবার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের মহানন্দা ব্রিজ টোলঘর এলাকা থেকে তাদের আটক করা হয়। ফেনসিডিলগুলো সোনামসজিদ এলাকা থেকে রাজশাহী নিয়ে যাওয়া হচ্ছিল।

স্থানীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক সাইফুর রহমান জানান, রাজশাহী জেলা পরিষদের একটি পাজেরো গাড়িতে তল্লাশি চালিয়ে একটি ব্যাগে পাঁচটি কোকাকোলার বোতলভর্তি লুজ ফেনসিডিলসহ তাদের আটক করা হয়।

সাইফুর রহমান আরও জানান, একজন সরকারি কর্মকর্তাকে গ্রেফতারে অনুমতির প্রয়োজন হওয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হলে অনুমতি পাওয়ায় আটককৃত দুজনের বিরুদ্ধে সদর মডেল থানায় শনিবার বিকেলে একটি মামলা দায়ের করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফ্ফর হোসেন জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মামলা দায়েরের পর বিকেল সোয়া ৪টার দিকে নুরুজ্জামানকে আদালতে নেয়া হয়। শুনানি শেষে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

মো. আব্দুল্লাহ/বিএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]