প্রার্থীর প্রচারণায় হামলা চালিয়ে ব্যানার ছিনিয়ে নেয়ার অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১০:৩০ এএম, ১৪ জানুয়ারি ২০২১

ফেনী পৌরসভা নির্বাচনে ১০নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী ফারুক উল্লাহ মজুমদারের প্রচারণা গাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। বুধবার বিকেলে ফেনী শহরের শান্তি কোম্পানি সড়কে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে ক্ষতিগ্রস্ত প্রার্থী ফেনী মডেল থানা ও রিটার্নিং কর্মকর্তা বরাবর অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় একাধিক সূত্র জানায়, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে ফেনী পৌরসভার ১০নং ওয়ার্ড এলাকায় রিকশাযোগে প্রচারণা চালিয়ে আসছিলেন ডালিম প্রতীকের এক সমর্থক। এ সময় শান্তি কোম্পানি সড়কে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী খালেদ হোসেনের সমর্থকরা অতর্কিতভাবে প্রচারের মাইক ও মেশিন ভাংচুর ও প্রচারকারীকে মারধর করে রিকশায় লাগানো ব্যানারগুলো ছিনিয়ে নেন।

কাউন্সিলর প্রার্থী ফারুক উল্লাহ মজুমদার জানান, এ বিষয়ে আমি ফেনী মডেল থানা এবং রিটার্নিং কর্মকর্তাকে একটি লিখিত অভিযোগ দিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছি।

ফেনী মডেল থানার ওসি আলমগীর হোসেন জানান, এ বিষয়ে কাউন্সিলর প্রার্থী অভিযোগ করেছেন। সেখানে হামলাকারীর নাম পরিচয় ছিল না। আমরা বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

রাশেদুল হাসান/এফএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]