ফাঁসির আসামির মুক্তি চেয়ে উপজেলা আ.লীগ কার্যালয়ে দোয়া

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৩:১৯ পিএম, ১৪ জানুয়ারি ২০২১

ফেনীর আলোচিত নুসরাত হত্যা মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত রুহুল আমিন এবং মকসুদ আলমের কারামুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ জানুয়ারি) বিকেলে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ মিলাদ অনুষ্ঠিত হয়।

মিলাদ পূর্ব আলোচনায় মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউজ্জমান বাবু বলেন, ‘আমাদের নেতা রুহুল আমিন ভাই তিনি নির্দোষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারীর কাছে আবেদন জানাচ্ছি রুহুল আমিন ও মুকসুদ আলমকে মুক্তি দিয়ে আমাদের মাঝে ফিরিয়ে দেয়ার জন্য।’

তিনি আরও বলেন, ‘যারা ষড়যন্ত্রকারী তাদের যেন বিচার হয়। তাদের শাস্তি আমরা যেন স্বচক্ষে দেখতে পারি, আল্লাহর কাছে সেই দোয়া করি।’

পরে মিলাদ ও দোয়া পরিচালনা করেন সোনাগাজী উপজেলা ইমাম সমিতির সভাপতি ও বাসস্ট্যান্ড জামে মসজিদের খতিব মাওলানা ফারুক হোসেন।

স্থানীয়রা জানান, সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি রুহুল আমিন ও সাবেক পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুকসুদ আলম নুসরাত হত্যা মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত অন্যতম আসামি। প্রকাশ্যে তাদের পক্ষে কর্মসূচি পালন করায় স্থানীয়দের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

ওই দেয়া ও মিলাদ মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সোনাগাজী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাখাওয়াতুল হক বিটু, মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউজ্জমান বাবু, মঙ্গলকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল।

আরও ছিলেন- চরদরবেশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভুট্টো, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুল, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নাছির উদ্দিন আরিফ ভূঞাঁ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন প্রমুখ।

রাশেদুল হাসান/এমআরআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]