মনোনয়নপত্র তুলতে গিয়ে মেয়রপ্রার্থী জানলেন তিনি মৃত!

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ১০:০৪ পিএম, ১৪ জানুয়ারি ২০২১
ফাইল ছবি

ময়মনসিংহের ফুলপুর পৌরসভার দুই বারের সাবেক মেয়র আওয়ামী লীগ নেতা মো. শাহজাহান। এবারও তিনি মেয়র পদে ভোট করবেন। এজন্য বুধবার (১৩ জানুয়ারি) ভোটার তালিকা তুলতে যান তিনি। সেখানে গিয়েই চোখ ছানাবড়া সাবেক মেয়র শাহজাহানের। ভোটার তালিকায় দেখানো হচ্ছে- তিনি মৃত!

প্রতিকার পেতে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) মেয়রপ্রার্থী মো. শাহজাহান ছুটে যান ফুলপুর নির্বাচন অফিসে। সেখানে অভিযোগ করলে তার ভোটার তালিকা সংশোধন করা হয়। ভোটার তালিকায় ‘মৃত’ থেকে একদিনেই ‘জীবিত’ হয়ে মনোনয়নপত্রও দাখিল করেছেন তিনি।

মো. শাহজাহান বলেন, আমি এবার স্বতন্ত্রপ্রার্থী হিসেবে পৌরসভা নির্বাচনের ভোট করব। বুধবার মনোনয়পত্র দাখিলের জন্য ভোটার তালিকা তুলতে গেলে আমাকে মৃত দেখানো হয়। ভুলবশত নাকি এটি হয়েছে। আমি অভিযোগ করলে নির্বাচন কমিশন আমার ভোটার তালিকা সংশোধন করে দিয়েছেন।

ফুলপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দা আশুরা আক্তার খাতুন বলেন, ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের সময় ভুলবশত তাকে মৃত দেখানো হয়েছে। তালিকাটি ২০১৯ সালের ১৫ সেপ্টেম্বর করা হয়েছিল। তবে সম্ভাব্য মেয়রপ্রার্থী মো. শাহজাহানকে ভোটার তালিকায় মৃত দেখানোর বিষয়টি একদিনেই সংশোধন করা হয়েছে।

মঞ্জুরুল ইসলাম/এএএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]