ব্রিজ ধসে নদীতে পড়ে প্রাণ গেল মাদরাসা শিক্ষকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ১১:৫২ পিএম, ১৫ জানুয়ারি ২০২১

পটুয়াখালীর মির্জাগঞ্জে ব্রিজ ধসে নদীতে পড়ে মাওলানা আইয়ুব আলী (৫৫) নামে এক মাদরাসা শিক্ষক নিহত হয়েছেন। শুক্রবার (১৫ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার মহিসকাটা-আন্দুয়া শ্রমতি নদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আইয়ুব আলী কলাগাছিয়া মাদরাসার সুপার ছিলেন। তিনি উপজেলার দুমকী এলাকার বাসিন্দা। তবে চাকরির সুবাদে তিনি সুবিদখালী এলাকায় বসবাস করতেন।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সওকত আনোয়ার জানান, রাতে আইয়ুব আলী কলাগাছিয়া মাদরাসার সভাপতিকে এগিয়ে নিতে মহিসকাটা-আন্দুয়া ব্রিজের উপর অপেক্ষা করছিলেন। ওই সময় যাত্রীবোঝাই একটি অটোরিকশা ও একটি মোটরসাইকেল ব্রিজের উপর পৌঁছালে ব্রিজটি ধসে পড়ে।

ওসি আরও জানান, ‍দুর্ঘটনার পর অটোরিকশা যাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের সঙ্গে সঙ্গেই উদ্ধার করা সম্ভব হলেও মাদরাসা শিক্ষক আইয়ুব আলী নিখোঁজ ছিলেন। পরে রাত ১০টা ৪৫ মিনিটের দিকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহিব্বুল্লাহ্ চৌধুরী/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]