ঢাকা থেকে অ্যাম্বুলেন্সে এসে ভোট দিলেন ইব্রাহিম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০২:২৭ পিএম, ১৬ জানুয়ারি ২০২১

হুইল চেয়ার বা মানুষের কোলে করে এসে ভোট দিতে দেখা গেছে অহরহ। কিন্তু দাগনভূঞা পৌরসভা নির্বাচনে দেখা গেল ভিন্ন চিত্র। ১নং আলাইয়াপুর কেন্দ্রে মো. ইব্রাহিম নামের এক ভোটার অ্যাম্বুলেন্সে এসে ভোট দেন। তিনি ঢাকার একটি হাসপাতালে ভর্তি ছিলেন। সরাসরি ঢাকা থেকে দুপুরে কেন্দ্রে এসে ভোট দেন তিনি।

ভোট শেষে আবার একই বাহনে ঢাকার হাসপাতালে ফিরে যান ইব্রাহিম।

জানা গেছে, ইব্রাহিম কাউন্সিলর প্রার্থী ছিলেন। পরে প্রার্থিতা প্রত্যাহার করে তার ভাইকে (গাজর মার্কা) সমর্থন দেন।

ইব্রাহিম জানান, কাউন্সিলর প্রার্থী জাকিরের গাজর মার্কা ও নৌকায় ভোট দেয়ার জন্য অসুস্থ অবস্থায়ও ঢাকা থেকে ভোট দিতে এসেছেন।

আলাইয়াপুর কেন্দ্রের প্রিসাইডিং অফিসার খিজ্জির আহমেদ জানান, ইব্রাহিমকে স্ট্রেচারে ভোট কক্ষে নেয়া হলে দায়িত্বে থাকা ব্যক্তিদের সহযোগিতায় ভোট দেন তিনি।

উল্লেখ্য, সকাল ৮টা থেকে শুরু হয়েছে দাগনভূঞা পৌরসভার ভোটগ্রহণ, চলবে বিকাল ৪টা পর্যন্ত। প্রথমবারের মতো ইভিএম মেশিনে ভোট দিচ্ছেন ভোটাররা।

সংশ্লিষ্ট সূত্র জানায়, এবার এ পৌরসভায় মোট ভোটার ২৪ হাজার ৭৬৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ২২০ এবং নারী ১২ হাজার ৫৪৫। ভোট নির্বিঘ্ন করতে প্রতি কেন্দ্রে আটজন পুলিশ ও ৯ জন আনসার সদস্য নিয়োজিত রয়েছেন।

এএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]