নৌকায় আগুন : দগ্ধদের মধ্যে ২ জনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কি‌শোরগঞ্জ
প্রকাশিত: ০১:০২ এএম, ১৭ জানুয়ারি ২০২১

কিশোরগঞ্জের নিকলীতে ভাসমান নৌকায় আগুন লেগে অ‌গ্নিদগ্ধ পাঁচজনের মধ্যে দুইজ‌নের মৃত্যু হ‌য়ে‌ছে। শ‌নিবার (১৬ জানুয়ারি) ঢাকার শেখ হা‌সিনা বার্ন ইন‌স্টি‌টিউ‌টে চি‌কিৎসাধীন অবস্থায় মারা যান মো. গিয়াস উদ্দিন (১৬) ও আবুল হাশেম (২৫)। এ নিয়ে আগুনের ঘটনায় মৃতের সংখ্যা তিনজনে দাঁড়ালো।

নিহত গিয়াস উ‌দ্দিন নিকলী উপ‌জেলার জারইতলা ইউনিয়‌নের সাজনপুর গ্রা‌মের জ‌হির উদ্দিনের ছে‌লে। আর হা‌শেম নিকলী সদরের আবু সামার ছেলে। শনিবার সকা‌লে গিয়াস উ‌দ্দিন ও বি‌কে‌লে আবুল হা‌শে‌মের মৃত্যু হয়।

হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নিহত জহুর উদ্দিনের ছেলে বাপ্পি (১৩) ও একই এলাকার ইসরাফিলের ছেলে তারেক।

এর আগে নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সিংপুর বাজারে একদিনের মেলা ছিল। মুড়ি-মুড়কিসহ নৌকা নিয়ে মেলায় যান জহুর উদ্দিন ও তার লোকজন।

মেলা শেষে তারা ঘাটে ধনু নদীতে নৌকায় ঘুমিয়ে পড়েন। শেষ রাতে নৌকায় আগুন জ্বলতে দেখে আশপাশের লোকজন ছুটে এসে ভেতর থেকে পাঁচজনকে উদ্ধার করেন। এ সময় ঘটনাস্থলেই নিহত হন নৌকার মাঝি জহুর উদ্দিন।

আহতদের প্রথমে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে সেখান থেকে ঢাকায় পাঠানো হয়।

পুলিশ ও এলাকাবাসী জানান, মশার কয়েল থেকে আগুন লাগে। পরে নৌকায় থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুন পুরো নৌকায় ছড়িয়ে পড়ে।

নূর মোহাম্মদ/ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]