ফেনী আইনজীবী সমিতির সভাপতি নুর সম্পাদক কিবরিয়া

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ১৭ জানুয়ারি ২০২১

ফেনী জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত ভোটে আওয়ামীপন্থী আইনজীবী অ্যাডভোকেট নুর হোসেন সভাপতি ও বিএনপিপন্থী আইনজীবী মো. গোলাম কিবরিয়া ভূঞা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

জানা যায়, এবারের নির্বাচনে আওয়ামীপন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে নুর হোসেনকে সভাপতি ও মো. গিয়াস উদ্দিনকে সাধারণ সম্পাদক করে প্যানেল গঠন করা হয়েছে।

একইভাবে বিএনপি-জামায়াতপন্থী সমমনা আইনজীবী ঐক্য পরিষদ থেকে শেখ মো. বাহার উল্লাহকে সভাপতি ও মো. গোলাম কিবরিয়া ভূঞাকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যের প্যানেল ঘোষণা দেয়া হয়।

নির্বাচন কমিশনার অ্যাডভোকেট পার্থপাল চৌধুরী জানান, এবারের আইনজীবী সমিতির নির্বাচনে ২৮৫ জন ভোটারের মধ্যে ২৭২ জন ভোটার ১৪ ভোট দিয়েছেন। এর মধ্যে সভাপতি পদে অ্যাডভোকেট নুর হোসেন ১৬২ ভোট ও সাধারণ সম্পাদক পদে মো. গোলাম কিবরিয়া ভূঞা ১৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

বিজয়ী অন্যারা হচ্ছেন- সহ-সভাপতি শামছুল হুদা ও আবদুস সাত্তার, যুগ্ম সাধারণ সম্পাদক শিরিন আক্তার রত্না, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শিব্বির আহমেদ, অডিটর নোমান চৌধুরী, অর্থ সম্পাদক আবদুল ওহাব দুলাল, লাইব্রেরী সম্পাদক নাজমুল হক।

এছাড়াও সদস্য পদে এনামুল করিম খোন্দকার, ফজিলাতুন নাহার, গাজী তারেক আজিজ, মো আবদুল মালেক, আলাউদ্দিন বিন ওয়াদুদ ও রিয়াজ উদ্দিন সুজন নির্বাচিত হন।

এসএমএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]