যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় ছিটকে নদীতে পড়ে ব্যবসায়ী নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০২:৩৬ পিএম, ১৮ জানুয়ারি ২০২১

মুন্সিগঞ্জের সদর উপজেলার মিরেশ্বরাই এলাকায় ধলেশ্বরী নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় পণ্যবাহী ট্রলার থেকে ছিটকে নদীতে পড়ে এক কাঁচামাল ব্যবসায়ী নিখোঁজ রয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন।

সোমবার (১৮ জানুয়ারি) সকালে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ কাঁচামাল ব্যবসায়ী মো. জয়নাল (৩৮) এলাকার মৃত আইয়ুব আলী মুন্সির ছেলে।

এ ঘটনায় সাঁতার দিয়ে তীরে উঠতে পারা আহতরা হলেন, মো. মনির (৩৫), মো. নাসির (৫৫), মো. আসাদ (৫০), আনোয়ার (৩৫) ও সাদ্দাম (২৮)।

মুক্তারপুর নৌপুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. আতিক জানান, ট্রলারে করে সবজি নিয়ে মুন্সিগঞ্জের মুক্তারপুর ফেরিঘাট থেকে নারাণয়গঞ্জে যাচ্ছিলেন ছয় কাঁচামাল ব্যবসায়ী। পথিমধ্যে কোনো নৌযান ট্রলারটিকে ধাক্কা দিলে তারা নদীতে ছিটকে পড়ে। পাঁচজন সাঁতার দিয়ে তীরে উঠতে সক্ষম হলেও জয়নাল নিখোঁজ রয়েছেন। তাকে উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিস কাজ করছে। ঢাকা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছেছে।

এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]