‘নির্বাচন পরবর্তী ভাবমূর্তি ধরে রাখতে হবে’

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মোংলা (বাগেরহাট)
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ২০ জানুয়ারি ২০২১

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার বলেছেন, মোংলা পোর্ট পৌর নির্বাচন পরবর্তী ভাবমূর্তি ধরে রাখতে হলে সৎ এবং সঠিক পথে চলতে হবে। নির্বাচনে বিজয়ের সফলতা ধরে রাখা কঠিন। জনগণ যেন ভালো থাকে এটাই আমাদের চাওয়া-পাওয়া।

বুধবার (২০ জানুয়ারি) সকালে মোংলা উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে মোংলা পোর্ট পৌরসভার নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এ কথা বলেন।

তিনি আরও বলেন, নিজেদের উদ্যোগে এবং সচেতনতার মাধ্যমে পরিবেশ সুরক্ষা করতে হবে। বৃক্ষরোপণ করলে শহরের সৌন্দর্য বৃদ্ধি পায় এবং এলাকা শীতল থাকে।

jagonews24

সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান বলেন, মোংলাকে একটি পরিবেশবান্ধব শহর হিসেবে গড়ে তুলতে সবার সহযোগিতা চাই।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিক্ষাবিদ সুনীল কুমার বিশ্বাস। সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস কামরুন নাহার হাই, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম হোসেন ও সাবেক পৌর মেয়র শেখ আব্দুস সালাম।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সংবর্ধিত অতিথি নবনির্বাচিত পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান। সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নবনির্বাচিত কাউন্সিলর এস এম কবির হোসেন, নারী কাউন্সিলর শিউলি বেগম প্রমুখ।

এরশাদ হোসেন রনি/এসএমএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]