ক্যাম্পে পিস্তল-রামদাসহ ৫ রোহিঙ্গা আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৬:২৫ পিএম, ২০ জানুয়ারি ২০২১

কক্সবাজারের টেকনাফের চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ পাঁচ রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যরা।

বুধবার (২০ জানুয়ারি) ভোররাতে চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্প নং-২১, আই ব্লকের আমান উল্লাহর বসতঘর থেকে তাদের আটক করা হয়। এ সময় একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ১৯টি রামদা জব্দ করা হয়েছে।

আটকরা হলেন- চাকমারকুল ২১নং ক্যাম্পের ব্লক ডি ১/৬ এর আবু তাহেরের ছেলে মো. ইসমাইল (২২), ব্লক এ/৫ এর মৃত বদির আহম্মদের ছেলে মো. খায়রুল ইসমাইল (৩৩) মাঝি, ব্লক ডি/২ বাসা ১১৫ এর সাব্বির আহম্মদের ছেলে মো. ছালাম (২২), ব্লক এ/৭ এর সৈয়দ হোসেনের ছেলে মো. হারুন (৩১) ও ব্লক ডি/৬ এর মৃত দ্বীন মোহাম্মদের ছেলে মো. জামাল আহাম্মদ।

jagonews24

কক্সবাজার-১৬ এপিবিএন অধিনায়ক এসপি মো. তারিকুল ইসলাম তারিক বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাত ১টার দিকে ক্যাম্প নং ২১, ঘর নং ৩২০ ব্লক আইয়ে ৮/১০ জন রোহিঙ্গা সন্ত্রাসী সশস্ত্র অবস্থায় ক্যাম্পে হামলার উদ্দেশ্যে অবস্থান করছে- এমন সংবাদে অভিযান চালানো হয়।

এ সময় ফোর্স নিয়ে ঘরের চার দিক ঘিরে একটি পিস্তল, দুই রাউন্ড গুলিসহ ১৯টি বিভিন্ন সাইজের (বড় মাঝারি ধরনের) রাম দা জব্দ করা হয়। আটক করা হয় পাঁচজনকে।

এসপি তারিক জানান, অভিযানকালে অন্য সন্ত্রাসীরা পালিয়ে যায়। আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে।

সায়ীদ আলমগীর/এএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]