সিরাজগঞ্জে মাদকসহ ৬ ব্যবসায়ী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৯:০০ পিএম, ২২ জানুয়ারি ২০২১

সিরাজগঞ্জে পৃথক অভিযান চালিয়ে মাদকসহ ছয়জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

শুক্রবার (২২ জানুয়ারি) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার ও সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এ তথ্য নিশ্চিত করেন।

PIC-FENSI

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার (২১ জানুয়ারি) গভীর রাতে এনায়েতপুর উপজেলার খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের সামনে অভিযান চালিয়ে ১৩৮ বোতল ফেনসিডিলসহ দুই জনকে আটক করা হয়।

PIC-FENSI

এরা হলেন- গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার মুরালিপুর গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে অদু মিয়া (২৭) ও ঝালকাঠি জেলার রাজাপুর থানার সোনারগাঁও গ্রামে মহারাজ মীরের ছেলে মাহবুব মীর (২৪)।

ওই দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিরাজগঞ্জের শিয়ালকোল এলাকায় অভিযান চালিয়ে ৯৪ পিস ইয়াবাসহ তিনজনকে আটক করা হয়।

PIC-FENSI

আটকরা হলেন-শিয়ালকোল গ্রামের মৃত বিনয় শর্মার ছেলে বরুন শর্মা (২৫), গোপাল সাহার ছেলে ইন্দ্রজিত সাহা (২৪) ও মদন চন্দ্র সাহার ছেলে সাগর সাহা (২১)।

এরআগে, রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া গ্রামে অভিযান চালিয়ে ৮ লিটার মদকসহ নূর হোসেন (৬০) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। তার বাড়ি উপজেলার শ্রীরামপুর গ্রামে।

PIC-FENSI

পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ বলেন, আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি ।

ইউসুফ দেওয়ান রাজু/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]