মির্জা কাদেরের ডাকা অর্ধদিবস হরতাল প্রত্যাহার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৭:৪০ পিএম, ২৩ জানুয়ারি ২০২১

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীকে বহিষ্কারের দাবিতে কোম্পানীগঞ্জ উপজেলায় আগামীকাল রোববারের (২৪ জানুয়ারি) ডাকা আধাবেলা হরতাল প্রত্যাহার করে নেয়া হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে সকালে অবস্থান ধর্মঘট স্থগিত করে আগামীকাল রোববার (২৪ জানুয়ারি) আধাবেলা হরতালের ঘোষণা দেন ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা।

খিজির হায়াত জানান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নির্দেশে হরতাল কর্মসূচি প্রত্যাহার করে নেয়া হয়েছে।

ওবায়দুল কাদেরের বরাত দিয়ে তিনি দাবি করেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সব দাবি প্রধানমন্ত্রীর দফতরে রয়েছে। পরে এসব বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী তার ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে লাইভে এসে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ‘রাজাকার পরিবারের সন্তান’ বলে আখ্যায়িত করেন।

কয়েক দিনের মধ্যে এসব নিয়ে কথা বলা শুরু করবেন বলে হুমকি দেন তিনি। 

মিজানুর রহমান/এসজে/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]