মসজিদের ক্রেনের তার ছিঁড়ে শ্রমিক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৮:৪২ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০২১
ফাইল ছবি

পিরোজপুরের নাজিরপুরে নির্মানাধীন মডেল মসজিদের পাইলিংয়ের কাজে ব্যবহৃত ক্রেনের তার ছিড়ে তরিকুল ইসলাম মল্লিক (৪০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। এসময় আরও দুই শ্রমিক আহত হয়েছেন।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নাজিরপুর উপজেলার স্টেডিয়ামের পূর্ব পাশে নির্মানাধীন মডেল মসজিদে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিক তরিকুল ইসলাম মল্লিক (৪০) বাগেরহাট জেলার কচুয়া উপজেলার লড়ারকুল গ্রামের সরোয়ার হোসেন মল্লিকের ছেলে।

আহত মো. হাফিজুর রহমান শেখ (২৫) একই গ্রামের সৈয়দ আলী শেখের ছেলে ও মিরাজুল ইসলাম শেখ (৩০) ওই গ্রামের লতিফ শেখের ছেলে। আহতদের চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নির্মানকাজে থাকা শ্রমিক মনির হোসেন বলেন, ঘটনার সময় সাত-আটজন শ্রমিক সেখানে কাজ করছিলাম। হঠাৎ পাইলিং-এর কাজে ব্যবহৃত ক্রেনের টানা দেয়া একটি তার ছিড়ে যায়। এতে ক্রেনটি পূর্ব পাশে পড়ে যায়।

এসময় ওই ক্রেনের ওপরে কাজ করতে থাকা ক্রেনচালক তরিকুল ইসলাম গুরুতর আহত হন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এ এইচ এম মোস্তফা কায়সার জানান, উক্ত শ্রমিককে গুরুতর অবস্থায় হাসপাতালে আনা হলে কিছু সময় পড়েই তার মৃত্যু হয়। আহত অপর দুই জনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এসএমএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]