হবু শ্বশুরের বুদ্ধিমত্তায় ধরা খেলেন পাত্র লালন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৩:০৬ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২১

বগুড়ায় সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে বিয়ে করতে গিয়ে জেলে গেছেন লালন (২৩) নামে এক যুবক। এ ঘটনায় শনিবার দুপুরে বগুড়ার গাবতলী উপজেলার খোকা মিয়া নামে এক সিএনজি অটোরিকশার চালক শাজাহানপুর থানায় মামলা দায়ের করেন।

লালন জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার কান্দাপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে। তিনি প্রতারক চক্রের সাথে জড়িত বলে জানিয়েছে পুলিশ।

খোকা মিয়া জানান, গত সোমবার (২২ ফেব্রুয়ারি) বগুড়ার চেলোপাড়া সিএনজি অটোটেম্পু স্ট্যান্ডের একটি চা স্টলে চা পানের সময় কথা হয় লালনের সঙ্গে। সেসময় লালন জানায় তিনি বগুড়া ক্যান্টনমেন্টের সেনা সদস্য। চাকরির বয়স চার বছর হওয়ায় বিয়ের অনুমতি পেয়েছেন। ভালো মেয়ে পেলে বিয়ে করবেন।

এ কথা শুনে খোকা মিয়া গোপনে লালনকে বাড়িতে নিয়ে গিয়ে তার মেয়েকে দেখান। এরপর গত শুক্রবার পরিচয় নিশ্চিত করতে লালনকে সঙ্গে করে বগুড়া ক্যান্টনমেন্টের মাঝিড়া এমপি চেকপোস্টে নিয়ে গেলে ভুয়া সেনাসদস্য হিসেবে ধরা পড়েন লালন।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, সেনাবাহিনীর সদস্যরা লালনকে আটক করে শনিবার থানায় খবর দিলে সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে সেনাসদস্যের ভুয়া পরিচয়পত্র, ব্যাচ, পরণের টি-শার্টসহ আনুষাঙ্গিক জিনিসপত্র জব্দ করা হয়। শনিবার দুপুরে আদালতের মাধ্যমে লালনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এফএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]