পৃথক অভিযানে উদ্ধার ১৫ মণ ডিজেলসহ তিনশ কেজি জাটকা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০১:২৮ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১

মুন্সিগঞ্জে ধলেশ্বরী ও শীতলক্ষ্যা নদীতে পৃথক অভিযানে সাড়ে তিনশ কেজি জাটকা ইলিশ জব্দ ও ১৫ মণ চোরাই ডিজেলসহ তিনজনকে আটক করেছে মুক্তার নৌ-পুলিশ।

রোববার (২৮ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে ধলেশ্বরী নদীতে ফারহান-২ নামের একটি যাত্রীবাহী লঞ্চে অভিযান চালিয়ে সাড়ে তিনশ কেজি জাটকা ইলিশ জব্দ করা হয়।

পরে সকাল ১০টার দিকে মৎস্য অফিসের কর্মকর্তাদের উপস্থিতিতে সদর উপজেলার বিভিন্ন মাদরাসা ও এতিম খানায় এসব মাছ বিতরণ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি নৌ-পুলিশ।

এর আগে রাত ৩টার দিকে শীতলক্ষ্যা নদীর মুন্সিগঞ্জ অংশে অভিযান চালিয়ে ১৫ মণ চোরাই ডিজেলসহ তিনজনকে আটক করে মুক্তারপুর নৌপুলিশ।

আটকরা হলেন- সাকিল (২২), রিয়াজ (২১) ও মোশাররফ (৪৫)। এরমধ্যে সাকিল ও রিয়াজের বাড়ি মুন্সিগঞ্জ সদর উপজেলার চর মিরেশ্বরাই। মোশারফের বাড়ি ভোলা জেলায়।

মুক্তারপুর নৌপুলিশ ফাড়ির পুলিশ পরিদর্শক নুরুল ইসলাম জানান, পৃথক অভিযানে জাটকা জব্দ ও চোরাই তেলসহ তিনজনকে আটক করা হয়েছে। জাটকা মাছগুলো মাদরাসা ও এতিম খানায় বিতরণ করা হয়েছে। আর চোরাই তেলসহ আটককৃতদের বিরুদ্ধে মামলা করা হচ্ছে।

এসএমএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]