চরফ্যাশনে বিএনপি প্রার্থীর ভোটবর্জন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১

ভোটারদের নৌকা প্রতীকে ভোট দিতে বাধ্য করার অভিযোগ তুলে ভোলার চরফ্যাশন পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী মোহাম্মদ হুমায়ুন কবির (ধানের শীষ) ভোট বর্জন করেছেন।

রোববার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে চরফ্যাশন পৌরসভার নিজ বাসায় সংবাদ সম্মেলনের মাধ্যমে ভোট থেকে সরে দাঁড়ান তিনি।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, ‘ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোট নিজে দিতে পারছেন না। আওয়ামী লীগের এজেন্টরা তাদের ইচ্ছে মতো ভোট দিতে বাধ্য করছেন ভোটারদের। আয়ামী লীগের এজেন্টদের ঠিক করা প্রতীকে ভোট দিতে হচ্ছে তাই তিনি ভোট বর্জন করেছেন।’

jagonews24

উল্লেখ্য, চরফ্যাশন পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনিত মো. মোর্শেদ নৌকা প্রতীক ও বিএনপির মনোনিত প্রার্থী মোহাম্মদ হুমায়ুন কবির ধানের শীষ প্রতীক নিয়ে লড়ছেন।

পৌরসভার ৯ ওয়ার্ডের সাধারণে কাউন্সিলর পদে ২৬ প্রার্থী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৭ হাজার ৫৮৩ জন। এদের মধ্যে পুরুষ ১৪ হাজার ৩২৪ ও নারী ১৩ হাজার ২৫৯ জন। ভোট কেন্দ্র সংখ্যা ১৭ টি ও কক্ষের সংখ্যা ৯১ টি।

জুয়েল সাহা বিকাশ/আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]