ফুটওভারব্রিজের দাবিতে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে অবরোধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০১:১৬ পিএম, ০১ মার্চ ২০২১

মুন্সিগঞ্জের শ্রীনগর হাঁসাড়া এলাকায় ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ফুটওভারব্রিজের দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে স্থানীয়রা।

সোমবার (০১ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে হাসাড়াকালী কিশোর স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী ও এলাকাবাসী এক্সপ্রেসওয়েতে প্রথমে মানববন্ধন ও পরে সড়ক অবরোধ করে। এতে প্রায় ১ ঘণ্টা এ সড়কে যানচলাচল বন্ধ থাকে।

jagonews24

মানববন্ধনকারীরা বলেন- প্রতিদিন স্থানীয়দের নানা প্রয়োজনে এক্সপ্রেসওয়ের একপাশ থেকে অন্যপাশে যেতে হয়, ফুটওভারব্রিজ না থাকায় প্রায়ই প্রাণহানির ঘটনা ঘটছে। দ্রুত ফুটওভারব্রিজ নির্মাণ করা নাহলে সড়কে মৃত্যুর সংখ্যা বাড়তেই থাকবে।

jagonews24

হাসাড়া হাইওয়ে পুলিশ ফাড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবজাল হোসেন জানান, স্থানীয়রা সড়ক অবরোধ করলে যানচলাচল বন্ধ থাকে। পরে উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের আশ্বাসে অবরোধকারীরা সড়ক থেকে সরে যায়। এখন যানচলাচল স্বাভাবিক রয়েছে।

jagonews24

প্রসঙ্গত, এক্সপ্রেসওয়ের হাসাড়া এলাকায় ফুটওভারব্রিজ না থাকায় ঝুঁকি নিয়ে রাস্তা পারাপার করতে গিয়ে গতকয়েক মাসে সড়ক দুর্ঘটনায় বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে।

এসএমএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]