এসপির মমতায় চোখের যন্ত্রণা থেকে মুক্তি পেল ছোট্ট তানভিন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০১:৫৭ পিএম, ০২ মার্চ ২০২১

ঝালকাঠি শহরের বসুন্ধরা রোডের শ্রমজীবী আব্দুল লতিফ হাওলাদারের শিশু সন্তান তানভীন বেশ কয়েকমাস ধরে চোখে ঝাপসা দেখে। চোখ থেকে অঝোরে পানিও ঝরত তার। হাঁটতে গেলেও চোখে ঠিকমতো না দেখতে পেয়ে বারবার হোচট খেয়ে পড়ে ব্যথা পেত।

ছেলেকে নিয়ে মহাবিপদে পড়েন লতিফ। একদিকে অর্থাভাবে টানাপোড়েন অপরদিকে ছেলের চোখের সমস্যায় হতাশাগ্রস্ত হয়ে পড়েন।

তাদের বাসার কাছেই পুলিশ সুপারের কার্যালয়। সহায়তার জন্য দ্বারস্থ হন পুলিশ সুপারের কাছে। পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন লতিফের কাছে পুরো বিষয়টি শুনে তানভীনের চোখের যাবতীয় চিকিৎসার দায়িত্ব নেন।

গত ২১ জানুয়ারি ঢাকার ফার্মগেটের ইস্পাহানী ইসলামিয়া চক্ষু হাসপাতালে শিশু তানভীনের চোখের সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়। চিকিৎসকের দেয়া নির্দেশনা অনুযায়ী সঠিক পরিচর্যায় ধীরে ধীরে সুস্থ হয়ে এখন স্বাভাবিক জীবনযাপন করছে তানভীন। লতিফ ও তার পরিবার এখন পুলিশ সুপারের জন্য দোয়া করছেন।

পুরো বিষয়টি এভাবেই বর্ণনা করলেন শ্রমজীবী আব্দুল লতিফ।

ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন জানান, লতিফের ছেলে তানভীনের বয়স সাড়ে ৩ বছরের মতো হবে। চোখে ছানি পড়ায় খুবই অসহায় অবস্থায় ছিল। লতিফ আমার কাছে এসে বলায় আমি মানবিক দিক থেকে তার দায়িত্ব নিয়েছি। আল্লাহ আমাকে সামর্থ দিয়েছেন, তাই আমি সাহায্য করেছি।

আতিকুর রহমান/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]