৫০ দিন আটকে রেখে মা-মেয়েকে নির্যাতনের অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ০৩ মার্চ ২০২১

মুন্সিগঞ্জে মা-মেয়েকে ঘরে আটকে রেখে নির্যাতনের অভিযোগ এনে কেন্দ্রীয় যুবলীগ সদস্য আজমির শেখের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন সুবর্ণা আক্তার নামের এক নারী।

বুধবার (৩ মার্চ) দুপুরে সদর উপজেলার দেওসার এলাকার বাসিন্দা সুবর্ণা ও তার মাকে ৫০ দিন বাসায় আটকে রেখে নির্যাতনের অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে সুবর্ণা আক্তার বলেন, ভাই প্রিন্স শেখের আত্মহত্যাকে কেন্দ্র করে যুবলীগ নেতা আজমির শেখ আমার বাবা ও ভাইদের মেরে ফেলার হুমকি দিয়ে বাসা থেকে বের করে দেন। আমাকে ও আমার মাকে ৫০ দিন বাসায় আটকে রেখে ঘরে তালা দিয়ে বাইরে গুণ্ডা পাহারায় বসিয়ে রাখে। এ সময় কোনোমতে একবেলা রুটি-মুড়ি খেয়ে বেঁচে থাকি। প্রতিদিন শারীরিক ও মানসিক নির্যাতন করতো আজমির শেখ। আমাকে এসিড দিয়ে ঝলসে দিবে ও ধর্ষণ করবে বলে হুমকি দেন।

তিনি আরও অভিযোগ করেন, পুলিশের কাছে অভিযোগ করার পরও তাদের উপস্থিতিতে আমার ভাইদের মারধর করে আজমিরের লোকজন। আমরা নির্যাতন থেকে বাচঁতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন ওই নারীর বাবা দুলাল শেখ, মা মিনু বেগম, ভাই সবুজ উপস্থিত ছিলেন।

অভিযোগ অস্বীকার করে যুবলীগ নেতা আজমির শেখ বলেন, ‘একটি মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। কে বা কারা তাদের নির্যাতন করেছে সে বিষয়ে আমি অবগত নই।’

আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]