ছাত্রলীগ নেতা মিরু হত্যা : সিসিটিভি ফুটেজের সূত্র ধরে গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ০৩ মার্চ ২০২১

মানিকগঞ্জের সিংগাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হাসান মিরু হত্যার ঘটনায় করা মামলায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি সিএনজিচালিত অটোরিকশা, মোটরসাইকেলসহ বেশকটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বুধবার (৩ মার্চ) দুপুরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মামলার এজাহার নামীয় তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে মিরুর বড় ভাই হিরু মিয়া বাদী হয়ে সিংগাইর থানায় এ হত্যা মামলা করেন।

গ্রেফতারকৃতরা হলেন- সিএনজি চালক ইমান আলী, ইমরান মোল্লা, সোহান মোল্লা। এদের বাড়ি উপজেলার আজিমপুর এলাকায়।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সিসিটিভির ফুটেজ দেখে প্রথমে সিএনজি চালক ইমান আলীকে শনাক্ত করা হয়। এরপর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ইমান আলীকে আটক করা হয়। পরে তার তথ্যানুযায়ী ইমরান মোল্লা, সোহান মোল্লাকে গ্রেফতার করা হয়।

বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত সোমবার (১ মার্চ) মধ্যরাতে একটি অনুষ্ঠান থেকে মোটরসাইকেলযোগে ফেরার পথে সিংগাইর উপজেলা পরিষদের সামনে দুটি সিএনজি দিয়ে মিরুকে গতিরোধ করা হয়। পরে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করেন সিএনজিতে থাকা মুখোশধারী সন্ত্রাসীরা।

তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মিরু মারা যান।

বি.এম খোরশেদ/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]