ট্র্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ১১:৫৭ পিএম, ০৪ মার্চ ২০২১

বগুড়ার আদমদীঘিতে ট্র্রেনের কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সান্তাহার সাইলোর পশ্চিমে মালশন গ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে রাত ১১টায় সান্তাহার রেলওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

নিহত লাইলি বেগম (৬৫) উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের মৃত হাফেজ মন্ডলের স্ত্রী। ট্রেনে কাটা পড়ার আগে ওই নারী রেললাইন ধরে হাঁটছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

রেলওয়ে পুলিশ জানায়, খুলনা থেকে ছেড়ে আসা খুলনা মেইল ট্রেনটি চিলাহাটির উদ্দেশে যাচ্ছিল। সন্ধ্যা ৭টার দিকে সান্তাহার পৌর শহরের মালশন গ্রামের সাইলো এলাকা অতিক্রম করার সময় কাটা পড়েন ওই নারী। এ সময় তার শরীর থেকে পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং মাথার এক অংশে ক্ষতচিহ্ন পাওয়া গেছে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যুু হয়। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নেয়।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজের আলী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

ইএ

 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]