নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক দোকানে, প্রাণ গেল ব্যবসায়ীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৮:৪৫ পিএম, ০৫ মার্চ ২০২১

ভোলায় নিয়ন্ত্রণ হারিয়ে ইটবোঝাই ট্রাক দোকানে ঢুকে পড়ায় মো. নাসির (৭২) নামে এক হতদরিদ্র ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার (৫ মার্চ) দুপুরের দিকে চরফ্যাশন-বেতুয়া সড়কের বেতুয়া বেঁড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নাসির চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আয়েশাবাগ গ্রামের বাসিন্দা। পানের দোকান চালিয়ে যা আয় হতো তা দিয়েই সংসার চালাতেন তিনি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে ইটবোঝাই একটি ট্রাক বেতুয়া বেড়িবাঁধ এলাকায় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের পানের দোকানে ঢুকে পড়ে। ট্রাকের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন বৃদ্ধ পানদোকানি। পরে তাকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিঞা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জুয়েল সাহা বিকাশ/এএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]