কিশোরগঞ্জ কারাগারে কয়েদীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৫:৩১ পিএম, ০৬ মার্চ ২০২১

কিশোরগঞ্জ জেলা কারাগারে এক কয়েদীর মৃত্যু হয়েছে। অসুস্থ অবস্থায় শনিবার (৬ মার্চ) বেলা ১১টায় কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহীন মিয়া (৫০) ভৈরব পৌরসভার জগন্নাথপুর মধ্যপাড়া গ্রামের শাহজাহান মিয়ার ছেলে। তার কয়েদী নং ৯১৯৭/এ।

জেল কর্তৃপক্ষ জানায়, কিশোরগঞ্জ ও নরসিংদী জেলায় পৃথক দুটি হত্যা মামলায় তার ৬০ বছরের সশ্রম কারাদণ্ড হয়েছিল। কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে সাজা খাটা অবস্থায় সেখান থেকে গত ২০ জানুয়ারি তাকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছিল।

কিশোরগঞ্জ জেলা কারাগারের জেলার নাশির আহমেদ জানান, শনিবার (৬ মার্চ) সকালে কয়েদী শাহীন মিয়া বুকে ব্যথা অনুভব করার কথা জানালে সকাল ১০টা ১০ মিনিটে তাকে কারাগার থেকে দ্রুত শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

বেলা ১১টায় সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হৃদরোগে আক্রান্ত হয়ে কয়েদী শাহীন মিয়ার মৃত্যু হয়েছে বলে জানান জেলার নাশির আহমেদ।

তিনি জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যুর বিষয়টি পরিবারকে জানানো হয়েছে। এছাড়া লাশ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক আবদুল ওয়াহাব বাদল জানান, রোগীকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। সম্ভবত তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।

নূর মোহাম্মদ/এএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]