বিয়ে দিতে রাজি না হওয়ায় প্রেমিক-প্রেমিকার আত্মহননের চেষ্টা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ১২:২২ এএম, ০৭ মার্চ ২০২১
প্রতীকী ছবি

অভিভাবকরা বিয়ে দিতে রাজি না হওয়ায় একই সময়ে আত্মহননের চেষ্টা চালিয়েছে চাঁদপুরের হাজীগঞ্জের এক প্রেমিক যুগল। শনিবার (৬ মার্চ) সন্ধ্যায় উপজেলার ৩ নম্বর কালচোঁ উত্তর ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই প্রেমিক যুগল পরস্পর চাচাত ভাই-বোন। তাদের দীর্ঘদিনের সম্পর্কের বিষয়টি দুই পরিবারের অভিভাবকরা মেনে নেননি। চাচাত বোনকে (১৮) বিয়ের জন্য ওই তরুণ (২৪) প্রস্তাব দিলে দুই পরিবার থেকেই নাকচ করে দেয়া হয়।

এর জেরে শনিবার সন্ধ্যা আনুমানিক ৭টা থেকে সাড়ে ৭টার মধ্যে প্রেমিক তার বাড়ির টয়লেটের দরজা বন্ধ করে গোপনাঙ্গ, গলার ডান পাশ এবং বাম হাতের তালুর উল্টো পিঠে ধারালো অস্ত্র দিয়ে জখম করে। একই সময়ে তার প্রেমিকাও নিজের বাড়ির পুকুর ঘাটে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে গলায় জখম করে। তাদের দুজনের বাড়ির দূরত্ব প্রায় দেড় কিলোমিটার।

টের পেয়ে তাদেরকে উদ্ধার করে স্থানীয়রা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানকার চিকিৎসক ডা. শামসুল আরেফিন বলেন, ধারালো অস্ত্রের আঘাতে ওই তরুণের গোপনাঙ্গের প্রায় ৯০ শতাংশ কাটা পড়েছে এবং গলার ডানপাশ ও হাতে মারাত্মক জখম হয়েছে। ধারালো অস্ত্রের আঘাতে মেয়েটির গলা মারাত্মক জখম হয়েছে। দুজনের অবস্থাই আশঙ্কাজনক। তাদের ঢাকায় স্থানান্তরের জন্য বলা হয়েছে।

হাজিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশীদ জানান, খবর পেয়ে আমাদের উপ-পরিদর্শক (এসআই) আলিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দুজনকেই উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

নজরুল ইসলাম আতিক/এসএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]