প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে ঠাঁই হলো কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৫:০১ পিএম, ০৯ মার্চ ২০২১

মাদারীপুরের কালকিনিতে রাজন বেপারী (২৩) নামে এক যুবক ও প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। পরে মঙ্গলবার সকালে তাদের কারাগারে পাঠিয়েছে পুলিশ।

আটক হওয়া যুবক পৌর এলাকার বিভাগদী গ্রামের খায়রুল বেপারীর ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার বালীগ্রাম এলাকার পশ্চিমবালী গ্রামের সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীর সঙ্গে রাজন বেপারীর পরকীয়া চলছিল। এর জেরে রাজন বেপারী সোমবার গভীর রাতে ওই প্রবাসীর স্ত্রীর ঘরে যায়। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা প্রেমিক রাজন বেপারী ও প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় ঘরের মধ্যে আটকে রাখে। পরে উপজেলার ডাসার থানা পুলিশের কছে তাদের সোপর্দ করে।

পুলিশ পরকীয়ার অপরাধে রাজন ও প্রবাসীর স্ত্রীকে মঙ্গলবার (৯ মার্চ) সকালে মাদারীপুর জেলহাজতে পাঠিয়েছে।
স্থানীয় আনোয়ার হোসেনসহ বেশ কেয়কজন জানান, রাজন বেপারী ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে অনৈতিক কাজ করার সময় এলাকাবাসী তাদের আটক করে। পরে তাদের পুলিশে দেয়া হয়।

সিঙ্গাপুর প্রবাসী বলেন, আমার অনুপস্থিতিতে রাজন বেপারী ও আমার স্ত্রী অবৈধ সম্পর্ক করে আসছে। আমি তাদের দৃষ্টান্তমূলক বিচার চাই।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসানুজ্জামান বলেন, পরকীয়ার অপরাধে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ কে এম নাসিরুল হক/এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]